নিউজ হোম

22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023 - - আইসিসিবি, ঢাকা, বাংলাদেশ।

22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023। 𝟎𝟕 ~ 𝟎𝟗 𝐃𝐞𝐜𝐞𝐦𝐛𝐞𝐞𝐫 দ্য ইন্টারন্যাশনাল কনভেন্ট𝐟 দ্য কনভেন্ট সিটি থেকে বাংলাদেশের শিল্পের জন্য রিয়েল এস্টেট উন্নয়ন এবং হাউজিং সেক্টরের উপর একটি আন্তর্জাতিক প্রদর্শনী। - আইসিসিবি, ঢাকা, বাংলাদেশ।

22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023 - - আইসিসিবি, ঢাকা, বাংলাদেশ।

বাংলাদেশের রিয়েল এস্টেট ও হাউজিং শিল্পের ক্রমবর্ধমান সেক্টরের কথা মাথায় রেখে, 'CEMS USA' 'CEMS Bangladesh' BRINGS to You '22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023'-এর সহযোগিতায়, 7 - 9 ডিসেম্বর, 2023-এর মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে, রিয়েল এস্টেট এবং হাউজিং শিল্পের একটি ফোকাস শোকেস হবে। এটি দেশের কাছে প্রকাশ করবে, শিল্পের দ্রুত উন্নয়নের পাশাপাশি নতুন প্রযুক্তি উপাদানগুলি। শো-এর পরিচ্ছন্ন বিন্যাস আবাসনের ভোক্তাদের বাজারের সর্বশেষ অফারগুলি দেখার পাশাপাশি ব্যবসায়িক দর্শকদের একটি উচ্চ সক্ষম পরিবেশে নেটওয়ার্কিং চালানোর অনেক সুযোগ প্রদান করে। তাই 22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023 শুধুমাত্র একটি নেটওয়ার্কিং গ্রাউন্ড নয়, এটি উত্পাদন, আউটসোর্সিং, সাব-কন্ট্রাক্টিং, ডিজাইন এবং বিকাশের পাশাপাশি সরাসরি বিপণনের জন্য ব্যবসায়িক অংশীদার এবং কৌশলগত জোট খুঁজে পাওয়ার জায়গাও। "22 তম রিয়েল এস্টেট এক্সপো 2023" এর অর্থ হল রিয়েল এস্টেট ডেভেলপমেন্ট এবং হাউজিং ইন্ডাস্ট্রি এবং এটি ক্রেতা ও বিক্রেতাদের জন্য একটি বিপণন প্ল্যাটফর্ম প্রদান করবে এবং এক্সপোজিশন আমাদের প্রোগ্রামের একটি অংশ হিসাবে জনসংযোগ প্রচারাভিযান চালু করবে যা আপনার কোম্পানিকে যোগ করবে এক্সপোজার, যা এটি দ্বারা হবে.



রিয়েল এস্টেট এক্সপো বাংলাদেশ এমন একটি ইভেন্ট যা বাংলাদেশের রিয়েল এস্টেট ও হাউজিং শিল্পের দ্রুত উন্নয়ন এবং নতুন প্রযুক্তি উপাদানগুলির উপর আলোকপাত করবে। এই এক্সপোতে রিয়েল এস্টেট ও হাউজিং কোম্পানি, ল্যান্ড ডেভেলপার, ব্যাংকিং প্রতিষ্ঠান, আর্থিক প্রতিষ্ঠান বন্ধক কোম্পানি, বীমা কোম্পানি, বিনিয়োগ কোম্পানি, সরকারী সংস্থা, ইন্টেরিয়র ডেকোরেটর, ডেভেলপার এবং ঠিকাদারি প্রতিষ্ঠান সহ বিস্তৃত প্রদর্শক এবং দর্শনার্থীরা অংশগ্রহণ করবেন। এনভায়রনমেন্টাল সেক্টর, অ্যাটর্নি অ্যাট ল, রিয়েলটর অ্যাসোসিয়েশন, চেম্বার অফ কমার্স, অ্যাপার্টমেন্ট ফাইন্ডার এবং ভাড়াটে, পেইন্ট এবং গ্লাস প্রস্তুতকারক এবং সরবরাহকারী, নির্মাণ যন্ত্রপাতি এবং সরঞ্জাম, নির্মাণ যন্ত্রপাতি এবং নির্মাণ সামগ্রী কান্ট্রি হাউজিং, ল্যান্ডস্কেপিং, এবং অন্যান্য পরিষেবা সংস্থাগুলি৷

রিয়েল এস্টেট এক্সপো বাংলাদেশ প্রগতি সরণিতে অনুষ্ঠিত হবে - দেবগ্রাম রোড, ঢাকা, বাংলাদেশ। এটি রিয়েল এস্টেট এবং হাউজিং শিল্পের ব্যবসার জন্য তাদের পণ্য এবং পরিষেবাগুলি প্রদর্শন করার পাশাপাশি অন্যান্য শিল্প পেশাদারদের সাথে নেটওয়ার্ক করার জন্য একটি চমৎকার সুযোগ হবে৷ অংশগ্রহণকারীরা শিল্পের সর্বশেষ প্রবণতা সম্পর্কে জানতে, সেইসাথে বৃদ্ধি এবং বিকাশের জন্য নতুন সুযোগগুলি আবিষ্কার করতে সক্ষম হবে।

রিয়েল এস্টেট এক্সপো বাংলাদেশ যারা বাংলাদেশের রিয়েল এস্টেট এবং হাউজিং শিল্প সম্পর্কে অন্তর্দৃষ্টি পেতে চান তাদের জন্য নিখুঁত ইভেন্ট। শিল্পের সম্ভাবনাগুলি অন্বেষণ করতে এবং অন্যান্য শিল্প পেশাদারদের সাথে মূল্যবান সংযোগ তৈরি করতে এই উত্তেজনাপূর্ণ ইভেন্টে আমাদের সাথে যোগ দিন।